October 24, 2024, 8:16 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কেশবপুরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার  সপ্তাহ-২০২৩-এর সমাপনী অনুষ্ঠান

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে “শিশুর জন্য বিনিয়োগ করি, ভবিষ্যতের বিশ্ব গড়ি” এই প্রতিবাদ্যকে সামনে রেখে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০২৩-এর সমাপনী অনুষ্ঠান বৃহস্পতিবার (০৫ অক্টোবর) দুপুরে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার (০২ অক্টোবর) থেকে বুধবার (০৪ অক্টোবর) পর্যন্ত উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি কেশবপুরের যৌথ আয়োজনে শোভাযাত্রা, আমার কথা শোনো, শীর্ষক আলোচনা, চিত্রাঙ্কন, আবৃত্তি, দেশের গান প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও বাংলাদেশ শিশু একাডেমির শিশু শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

অবুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্বে এবং উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার, মহিলা বিষয়ক কর্মকর্তা রূপালী রাণী। অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে বিজয়ী, বিজয়ীদের অভিভাবক ও সুধী জনেরা উপস্থিত ছিলেন এবং বিশেষ শিল্পীদের গান ও নৃত্য মঞ্চায়ন করা হয়। অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন